পরিমনির ধারাবাহিক জীবন

পরিমনির ধারাবাহিক জীবন

বর্তমান সময়ে ঢালিউড জগতের একটি পরিচিত নাম পরিমনি। প্রায় সময়েই তার নাম উঠে আসে আলোচনার শীর্ষে বিভিন্ন সময়ে বিভিন্ন শিরোনামে। ১৭ ই অক্টোবর ২০২১ সালে অভিনেতা সাইফুর রাজকে বিয়ে করে পরিমনি। ২০২৩ সালে সেপ্টেম্বর মাসে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। বর্তমানে পরিমনি তার সন্তান পদ্মকে নিয়ে একাকি সময় পার করছেন!! 

ব্যাক্তি জীবন : পরিমনির আসল নাম হচ্ছে শামসুন্নাহার স্মৃতি। খুলনা জেলার সাতক্ষীরার অঞ্চলে ১৫ই ডিসেম্বর ১৯৯২ সালে তার জন্ম।

 

ক্যারিয়ার: ৩১ বছরের এই তরূনি ক্যারিয়ার শুরু করে ধারাবাহিক নাটকের মাধ্যমে। তার প্রথম অভিনীত নাটকে সহকর্মী হিসাবে কাজ করেন ইলিয়াস কাঞ্চন ও চম্পা। এছাড়াও তিনি সেকেন্ড ইনিংস, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা ইত্যাদি নাটকে অভিনয় করেছেন। এরপর মুক্তির আগেই ২৩টি সিনেমাতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমতো সারা ফেলে দিয়েছেন মিডিয়া জগতে। নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত সমালোচিত হয়েছেন তিনি।

তবে চুক্তিবদ্ধ হয়ে তিনি যেভাবে হৈচৈ ফেলে দিয়েছিলেন সেভাবে অভিনয় করে দর্শক কে সন্তুষ্ট করতে পারেন নি তার অভিনীত বেশ কয়েকটি চলচ্চিত্র ফ্লোপ খেয়েছে। তবে পরবর্তীতে তার অভিনীত বেশ কয়েকটি ছবি সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছে তার মধ্যে উল্লেখযোগ্য হলো বিশ্ব সুন্দরী। যেখানে তার সাথে অভিনয় করেছেন অভিনেতা সিয়াম আহমেদ! 

 

সর্বশেষ এ বলাই যায় যে অভিনয় দিয়ে পরিমনি তেমন কোনো খ্যাতি লাভ করতে না পারলেও তার নানা রকমের কার্যকলাপের মাধ্যমে মিডিয়া জগতে চাঞ্চল্যকর খবরের শীর্ষে থাকেন তিনি প্রায় সময়েই।